1. smsitservice007gmail.com : admin :
সাভারে তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

সাভারে তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৯৫ বার পঠিত

সাভারে তুরাগ নদী থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ।

মঙ্গলবার (১ আগস্ট) রাতে উপজেলার বনগাঁও ইউনিয়নের গান্ধারিয়া এলাকা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের বয়স আনুমানিক ২৩ থেকে ২৫ বছর। তার পরনে টি-শার্ট ও জিন্সের প্যান্ট ছিল।

পুলিশ জানায়, গতকাল সন্ধ্যায় তুরাগ নদীর কচুরি পানার নিচে এক যুবকের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে সাভার থানা নৌ পুলিশকে খবর দিলে পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। আনুমানিক ২৩ থেকে ২৫ বছর বয়সী ওই যুবকের পরনে টি-শার্ট ও জিন্সের প্যান্ট ছিল। তবে তাৎক্ষণিকভাবে ওই যুবকের নাম-পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

এদিকে গত চার দিনে সাভার ও আশুলিয়ার পৃথক স্থান থেকে পাঁচ জনের লাশ উদ্ধার করে পুলিশ।
এসব লাশ উদ্ধারের ঘটনা ঘটলেও এসব হত্যার কারণ উৎঘাটনে ব্যর্থতা, প্রকৃত আসামিরা গ্রেফতার না হওয়া হত্যাকান্ডে ঘটনা বৃদ্ধি পাচ্ছে বলে সচেতন মহল মনে করেন।

অধিকাংশ ক্ষেত্রে এসব ঘটনায় প্রকৃত আসামিদের গ্রেফতার ও মামলার তদন্তে অগ্রগতি না থাকায় সাভারের মানুষ শঙ্কিত ও উদ্বিগ্ন। সর্বত্র বিরাজ করছে আতঙ্ক, সৃষ্টি হয়েছে নিরাপত্তাহীনতা।

এছাড়াও বেড়েছে চুরি, ডাকাতি, ছিনতাই, ধর্ষণ ও একের পর এক খুন সহ রাজনৈতিক অস্থিরতা। এরই মধ্যে ভয়াবহভাবে যুক্ত রয়েছে মাদক বিক্রির মহোৎসব ও কিশোর গ্যাংয়ের উৎপাত।

এ জাতীয় আরও খবর
Translate »