1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জের মোবাইল কোর্ট এ মাদকসহ গ্রেফতার ২ - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

মানিকগঞ্জের মোবাইল কোর্ট এ মাদকসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার: মোঃ মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১২১ বার পঠিত

গত মঙ্গলবার (০১-০৮-২০২৩ ইং) গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে এসআই সাইফুর রহমানের নেতৃত্বে মাদকসহ দুজন কে আটক করে মোবাইল কোর্টের মাধ্যমে তিন মাসের কারাদন্ডে দণ্ডিত করা হয় ।
অভিযুক্তরা হলেন, মানিকগঞ্জ সদর থানার আটিগ্রাম ইউনিয়নের বার্তা গ্রামের মৃত দোয়াত আলীর ছেলে মোঃ মিন্টু মিয়া (৬২) । যিনি পেশায় ৯ নং ওয়ার্ডের সাব কাজী ও ইউনিয়ন ভিত্তিক সরকারি চাউলের ডিলার ।
অপরজন হলেন, একই গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে আবু বকর সিদ্দিক ( দোলাল )  (৫৮) । যিনি স্থানীয় ‘বীর মুক্তিযোদ্ধা সালাম শিশু পার্ক’ র মালিক। স্থানীয়দের বক্তব্য যে, ইতিমধ্যে অনৈতিক কর্মকান্ডের কারণে পার্কটি বন্ধ ঘোষণা করা হয়েছে ।
তথ্য নিয়ে জানা যায়, চাউলের ডিলার মোঃ মিন্টু মিয়া মাদকাসক্ত হয়ে সরকারি ১৫ টাকা মূল্যের চাউল হতদরিদ্রদের মাঝে বন্টনের ক্ষেত্রে বিভিন্ন ধরনের অনৈতিক ভাষা ব্যবহার করতেন এবং দুর ব্যবহারের কমতি ছিল না এতোটুকু । এ নিয়ে চেয়ারম্যান বরাবর কয়েকবার অভিযোগ করা হয়েছে । ইদানিং তিনি গাজা সহ বিভিন্ন মাদকের সাথে ব্যাপকভাবে জড়িয়ে পড়েন । নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, “ও তো অনেকদিন ধরেই গাঁজা পানি খায়, কিন্তু গাজার সাথে এমন ভাবে জড়িয়ে পড়বে তা আমরা কল্পনাও করতে পারিনি । ওর এক ছেলে কলেজে পড়ে খুব ভালো ছাত্র । “
দুলাল সম্পর্কে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলেন, ” বাপে আদর করে নাম রেখেছিল আবু বকর সিদ্দিক । কিন্তু সবাই তাকে দুলাল নামেই ডাকে । এ গ্রামে একটা শিশু পার্ক দিয়েছিল যেখানে বিভিন্ন ধরনের অনৈতিক কর্মকান্ড করত । এখন তা বন্ধ হয়ে রয়েছে । ও তো আগে থেকেই বিভিন্ন নেশা পানি করে । আমি চাই ওরা ভালো হয়ে ফিরে আসুক ।
চাউলের ডিলার মিন্টু সম্পর্কে স্থানীয় সরকার প্রতিনিধি মোঃ নূরে আলম চেয়ারম্যান সাহেব কে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলেন, ” মিন্টু যে এতটা খারাপ তা আমি জানতাম না । তবে সে হাজতে যাওয়ার পর তার সকল কুকর্ম এখন জনগণের থেকে প্রকাশ পেয়েছে । অবশ্যই আমি আমার কর্মকর্তা সহ স্থানীয় জনগণের প্রতি আরো কঠোর হব । অবশ্যই আমি আমার এলাকাকে মাদকমুক্ত রাখবো ।
এ জাতীয় আরও খবর
Translate »