1. smsitservice007gmail.com : admin :
পরিবার নিয়ে স্বপ্ন দেখি না, দেখি কালীগঞ্জ-আদিতমারীকে নিয়ে - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

পরিবার নিয়ে স্বপ্ন দেখি না, দেখি কালীগঞ্জ-আদিতমারীকে নিয়ে

মাজাহারুল ইসলাম মামুন,  লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ১৮৪ বার পঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে লালমনিরহাট-২ রাজনৈতিক ও স্বতন্ত্র প্রার্থীদের দৌড়ঝাঁপ বেড়েছে।কালীগঞ্জ- আদিতমারী-১৬টি ইউনিয়ন নিয়ে গঠিত লালমনিরহাট-২ আসন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নতুন মুখ, কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের চাপারতলা এলাকার এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান তরুণ উদ্যোক্ত স্বতন্ত্র প্রার্থী মমতাজ আলী (শান্ত)।
মমতাজ আলী শান্ত লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কাকিনা চাপারতলা গ্রামের এক কৃষক পরিবারে ১৯৮৬ সালে ১১ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তার পিতা আলহাজ্ব মোঃ আইয়ুব আলী একজন কৃষক এবং মাতা মোছাঃ মোমেনা খাতুন একজন গৃহিনী।
কাকিনা মহিমারঞ্জন স্মৃতি দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় হইতে ২০০২ সালে এসএসসি ও উত্তর বাংলা বিশ্ববিদ্যালয় কলেজ হইতে ২০০৪ সালে এইচএসসি পরীক্ষায় কৃতিত্বের সহিত উত্তীর্ণ হই এবং কৃতিত্বের সহিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিনে ২০১১ সালে বিবিএস (অনার্স)-ফার্স্ট ক্লাস ও ২০১৩ সালে এমবিএস (মাস্টার্স)-ফার্স্ট ক্লাস অর্জন করেছেন। বর্তমানে তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে এল.এল.বি-তে অধ্যয়নরত আছেন।তিনি চাকুরী ও নিজ ব্যবসা প্রতিষ্ঠান গুডলাক ইন্টারন্যাশন্যাল এর সত্ত্বাধিকারী।
তিনি ছাত্রজীবন থেকে সমাজসেবক, পরোপকারী ও মিষ্টিভাষী ব্যক্তিত্ব। তিনি ছাত্রজীবন হইতে অদ্যাবধি ব্যক্তিগত ও পারিবারিক উদ্যোগে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সাথে সম্পৃক্ত।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি জনপ্রিয়তার শীর্ষে আছেন। ইতি মধ্যে তিনি কালীগঞ্জ – আদিতমারী উপজেলার বিভিন্ন এলাকায় কয়েকটি সেমিপাকা মসজিদ নির্মাণ, মাদ্রাসা ও এতিমখানার জন্য পাকা ঘর নির্মাণ, বিভিন্ন রাস্তাঘাটের সংস্কারমূলক কাজ, অসহায় ও প্রতিবন্ধি মানুষের জন্য টিনশেটের গৃহ নির্মাণ করেছেন। এলাকার অসহায় মানুষের পাশে থেকে সামর্থ্য অনুযায়ী সবধরনের সহায়তা করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।
সাধারণ ভোটাররা জানান, এবারে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে মমতাজ আলী শান্ত বেশি ভোটে পেয়ে নিবার্চিত হবেন বলে আশাবাদী। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে যত সম্ভাব্য প্রার্থী আছেন সবার উপরে জনপ্রিয়তার শীর্ষে মমতাজ আলী শান্ত
মমতাজ আলী শান্ত বলেন, আগামীতে দেশ ও আমার এলাকা কালীগঞ্জ- আদিতমারীর অবহেলিত মানুষের জন্য সেবা করাই আমার জীবনের লক্ষ!
এ জাতীয় আরও খবর
Translate »