1. smsitservice007gmail.com : admin :
লালমনিরহাটের বনিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

লালমনিরহাটের বনিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে।

মাজাহারুল ইসলাম মামুন,  লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১৯০ বার পঠিত

মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ৮টায় এ ভোট গ্রহণ শুরু হয়েছে যা চলবে বিকেল চারটা পর্যন্ত।
লালমনিরহাটের ঐতিহ্যবাহী বিশাল এই শিয়ালখোওয়াহাটের বনিক সমিতির ভোট এর আগে এতটা উৎসবমুখর পরিবেশে কখনো হয়নি।জনপ্রতিনিধি নির্বাচনের বাহিরে এসে বনিক সমিতির নেতা নির্বাচনে গণতন্ত্রের পূনরায় চর্চার সুযোগ পেয়ে উৎসাহ আর উদ্দীপনা নিয়ে ভোট দিচ্ছে সমিতির প্রায় ৪ শতাধিক ভোটার।
ভোটার ও প্রার্থীরা বলছেন লালমনিরহাট জেলার মধ্যে তারা একটি ইতিহাস সৃষ্টি করছেন যা দেখে অন্যান্য বড় হাটগুলোর বনিক সমিতি অনুপ্রেরণা পাবে। ব্যবসায়ী নেতা নির্বাচনে ভোট দিতে আসা ভোটার শাহা আলী জানান,এর আগেও সমিতির নেতা নির্বাচন করেছিলাম।তবে এতটা সুন্দর পরিবেশে নয়।এবার স্থানীয় জনপ্রতিনিধি ও বাজারের ইজারাদারসহ সদ্য সাবেক বনিক সমিতির নেতাদের সহায়তায় সুন্দর পরিবেশ সৃষ্টি হয়েছে। বাজার ও ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় যারা কাজ করবে তাদের ভোট দিবেন বলেও জানান তিনি। বনিক সমিতির সদস্য ও প্রচার সম্পাদক প্রার্থী নুরুজ্জামান আহমেদ জামান বলেন, নির্বাচনের পরিবেশ খুবই সুন্দর। এর আগে এত সুন্দরভাবে নির্বাচনের পরিবেশ সৃষ্টি করে ভোট কেউ করতে পারেনি । সাধারণ সম্পাদক প্রার্থী নুর মোহাম্মদ মানিক বলেন, সকাল থেকে ভোটররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।নির্বাচনের এই সুন্দর পরিবেশের জন্য তিনি নির্বাচন সংশ্লিষ্টদের প্রশংসাও করেন।
শিয়ালখোওয়াহাট বাজারের ইজারদার মমিনুর রহমান বলেন, ব্যবসায়ীরা তাদের নেতা নির্বাচন করার জন্য এই পরিবেশটি একটি ইতিহাস হয়ে থাকবে।
শিয়ালখোওয়াহাট বনিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক আব্দুস সালাম বলেন, বাজার ও ব্যবসায়ীদের জন্য সুন্দর পরিবেশ সৃষ্টি করতে স্থানীয় সচেতন মহলের লোকজন সহয়তা করেছে। সকাল থেকে ভোট শান্তিপূর্ণ ভাবে চলছে। সার্বিক পরিস্থিতি নিয়ে এ পর্যন্ত কোনো প্রার্থী অভিযোগ দেয়নি।এবং সকলেই সন্তোষ প্রকাশও করেছেন পরিবেশ ও সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে বলে।
বনিক সমিতির এই নির্বাচনে সভাপতি পদে ২ জন সাধারণ সম্পাদক পদে ২জনসহ পাচটি পদে মোট ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
এ জাতীয় আরও খবর
Translate »