1. smsitservice007gmail.com : admin :
সরকার প্রশাসন যন্ত্রের উপর নির্ভর করে টিকে থাকার চেষ্টা করছেঃ দুলু - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

সরকার প্রশাসন যন্ত্রের উপর নির্ভর করে টিকে থাকার চেষ্টা করছেঃ দুলু

মাজাহারুল ইসলাম মামুন,  লালমনিরহাট প্রতিনিধি :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ১২৪ বার পঠিত

বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেছেন বর্তমান সরকার নার্ভাস হয়েছে। প্রশাসন যন্ত্রের উপর নির্ভর করে টিকে থাকার চেষ্টা করছে কিন্তু সে আশা পূরণ হবে না।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লালমনিরহাট জেলা বিএনপির আয়োজনে পদযাত্রার পূর্বে দেওয়া সংক্ষিপ্ত বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু তার বক্তব্যে বলেন, কোন টালবাহানা করেই সরকারের শেষ রক্ষা হবে না। অতিসত্তর সরকারকে পদত্যাগ করতে হবে। । অবশ্যই র্নিদলীয় নিরপেক্ষ ও তত্বাবধায়ক সরকারের অধীনে ভোট দিতে হবে। বাংলাদেশ যেভাবে জেগে উঠেছে, বাংলাদেশের মানুষের সাথে বিশ্ব জেগে উঠেছে। তাই আমরা( বিএনপি) মনে করি আমাদের একদফা দাবি মানবে এবং অতি শীঘ্রই তত্বাবধায়ক সরকার গঠন করে নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করবে। এসময় সরকারের কড়া সমালোচনা করে বক্তব্য দেন তিনি।

লালমনিরহাট শহরের সাপটানা নয়ারহাট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হওয়া এ পদযাত্রা সাপ্টিবাড়ীতে গিয়ে শেষ হয়।

এতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান, জেলা বিএনপির

সহ- সভাপতি রোকন উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবল, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক, পৌর বিএনপির সভাপতি আফজাল হোসেন,  জেলা যুবদলের সভাপতি ভিপি আনিছ, সাধারণ সম্পাদক হাসান আলীসহ বিএনপি ও এর অন্যান্য অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের প্রায় ১০ হাজার নেতাকর্মী অংশ নেয়।

এ জাতীয় আরও খবর
Translate »