1. smsitservice007gmail.com : admin :
বেওথা প্রেমিকের বাড়িতে উঠলেন প্রেমিকা - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

বেওথা প্রেমিকের বাড়িতে উঠলেন প্রেমিকা

নাজমুল হক, সিংগাইর , মানিকগঞ্জ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৭৬ বার পঠিত

 

মানিকগঞ্জর পৌরসভার বেউথা এলাকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করেছে এক তরুণী (১৯)।

সোমবার (১৭ জুলাই) সকাল ১০টার দিকে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয় ওই তরুণী। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই তরুণী ও প্রেমিক রাকিবুল ইসলামকে থানায় নিয়ে যায় পুলিশ।

 

জানা গেছে, মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের পৌর সুপার মার্কেটে বিউটি পার্লারে কাজ শিখতে যাওয়ার সময় রাকিবের সাথে পরিচয় হয় ওই তরুনীর। পরিচয়ের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের মধ্যে। গত তিন বছর ধরে প্রেমিক রাকিবুল ইসলাম বিয়ের আশ্বাসে বিভিন্ন সময় ওই তরুণীর সাথে শারিরীক সম্পর্ক গড়ে তোলে। ওই তরুণীর ভাড়া বাসায়ও স্বামী পরিচয়ে দীর্ঘদিন যাতায়াত ছিল রাকিবের।

ভুক্তভোগী তরুণী বলেন, বিয়ের আশ্বাসে রাকিব দীর্ঘ দিন ধরে আমার সাথে শারিরীক সম্পর্ক গড়ে তুলেছে। আমরা স্বামী-স্ত্রীর মত থেকেছি। আমার পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে আমাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। এখন আমার যাওয়ার আর কোন জায়গা নেই। কিন্ত হঠাৎ করে রাকিব আমাদের প্রেমের সম্পর্ক অস্বীকার করে আমাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। তাই বাধ্য হয়ে রাকিবের বাড়িতে এসেছি। এখন রাকিব যদি আমাকে বিয়ে না করে তাহলে আত্মহত্যা করা ছাড়া আমার আর কোন উপায় থাকবে না।

প্রেমিক রাকিব বলেন, পৌর মাকের্টের একটি বিউটি পার্লার থেকে ওর সাথে আমার পরিচয় হয়েছিল। এরপর ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায় তিন বছর সম্পর্ক ছিল ওর সাথে। ওর ইচ্ছেতেই বিভিন্ন সময় শারিরীক সম্পর্ক হয়েছে। পরে জানতে পেরেছি বিভিন্ন ছেলের সাথে ওর সম্পর্ক রয়েছে। তাই ওর সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করি।

এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার বলেন, দুজনকেই পুলিশ হেফাজতে আনা হয়েছে। অনশনরত অবস্থায় মেয়েটি অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর
Translate »