1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে কুকুরে কামড়ানো অসুস্থ গাভী জবাই করে বিক্রির চেষ্টা, জরিমানা দেড় লাখ - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

মানিকগঞ্জে কুকুরে কামড়ানো অসুস্থ গাভী জবাই করে বিক্রির চেষ্টা, জরিমানা দেড় লাখ

স্টাফ রিপোর্টার মোঃ মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ৬৬ বার পঠিত

মানিকগঞ্জে কুকুরে কামড়ানো অসুস্থ গাভী জবাই করে বিক্রির চেষ্টা, জরিমানা দেড় লাখ

মানিকগঞ্জে কুকুরে কামড়ানো ছয় মাসের গর্ভবতী গাভী জবাই করে বিক্রির চেষ্টার দায়ে এক মাংস ব্যবসায়ী ও এক গরুর ব্যাপারীকে দেড় লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। এ সময় গরুর মাংস জব্দ করে মাটিচাপা দেওয়া হয়।

বুধবার (১২ জুলাই) সকালে অধিদপ্তরের মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল এ জরিমানা করেন। এসময় এ ধরনের অপকর্ম ভবিষ্যতে করবে না মর্মে মুচলেকা দিয়েছেন অভিযুক্ত দুই ব্যবসায়ী।

আসাদুজ্জামান রুমেল বলেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি ঘিওর থেকে একটি পিকআপে কুকুরের কামড়ে অসুস্থ হয়ে যাওয়া ছয় মাসের গর্ভবতী গাভী জবাই করে বিক্রির জন্য মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে কসাই পট্টিতে নেওয়া হচ্ছে। সংবাদ পেয়ে রাতেই মানিকগঞ্জ সদর থানা পুলিশের সহযোগিতায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় অভিযানে নামি। কিন্তু উপস্থিতি টের পেয়ে মাংস বোঝাই পিকআপটি পালিয়ে যায়।

তিনি আরও বলেন, বুধবার সকাল ৭টায় বাসস্ট্যান্ডে মাংস ব্যবসায়ী সাগর আলীর দোকানে অভিযান চালানো হয়। সেখানে বিক্রির জন্য সংরক্ষণ করা ৩ মণ মাংস জব্দ করা হয়। সাগর আলীর স্বীকারোক্তি অনুযায়ী হরিরামপুর উপজেলার কলতা গ্রামের গরুর ব্যাপারী সাগরকে ঘটনাস্থলে হাজির করা হয়। তিনি অতি মুনাফার লোভে এ গরু ৫৫ হাজার টাকায় কিনে সাগর আলীর কাছে বিক্রি করেন।

অভিযানে উপজেলা পাণিসম্পদ কর্মকর্তা (সদর), জেলা স্যানিটারি ইন্সপেক্টর, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর সদর, ক্যাবের সাধারণ সম্পাদক ও সদর থানা পুলিশের দুইটি টিম সহযোগিতা করেন।

এ জাতীয় আরও খবর
Translate »