1. smsitservice007gmail.com : admin :
আ.লীগ সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি : নিপুণ রায় - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

আ.লীগ সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি : নিপুণ রায়

স্টাফ রিপোর্টারঃ
  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৯১ বার পঠিত

জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় বলেছেন, বর্তমান সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না এবং তাদের এভাবে জোর করে আর ক্ষমতা আঁকড়ে থাকতে দেওয়া হবে না।

 

বুধবার (৫ জুলাই) বিকেলে ঢাকার সাভারের কলমা এলাকায় সাভার থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সাভার ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফার বাসভবনে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

 

নিপুণ রায় বলেন,আওয়ামী লীগ সরকার দেশে জোর জুলুম ও একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করে রেখেছে। তারা ভাবছে এভাবেই আজীবন ক্ষমতায় থাকবে। কিন্তু তাদের এভাবে জোর করে আর ক্ষমতা আঁকড়ে থাকতে দেওয়া হবে না। আমরা এবার জনগণকে সঙ্গে নিয়ে এই ফ্যাসিবাদী সরকার পতনের ডাক দিয়ে চূড়ান্ত আন্দোলনে নামব।

 

 

এদিকে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য চলাকালে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সেখানে হামলা ভাঙচুর চালালে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে বলে জানা যায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গেলে বিএনপির নেতাকর্মীরা দ্রুত আলোচনা সভাস্থল ত্যাগ করেন।

 

সাভার থানা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা জানান, সাভার থানা বিএনপি আয়োজিত ঈদ পুনর্মিলনী ও উঠান বৈঠকে ছাত্রলীগের নেতৃত্বে পুলিশের উপস্থিতিতে সন্ত্রাসী হামলা চালিয়ে অনুষ্ঠান পণ্ড করার চেষ্টা করা হয়। পরে ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা পাল্টা ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

 

গোলাম মোস্তফা বলেন, আর কোনো ছাড় নয়, এবার আঘাত আসলে পাল্টা আঘাত হবে।

 

এদিকে সাভার মডেল থানা পুলিশের ওসি অপারেশন নয়ন কারকুন বলেন, হামলার কোনো ঘটনা ঘটেনি বরং অনুষ্ঠান শেষে পুলিশ বিএনপি নেতারা নিরাপদে ঘটনাস্থল ত্যাগ করতে সহযোগিতা করেছে।

 

সাভার থানা বিএনপির সভাপতি গোলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাভার থানা বিএনপির সিনিয়র সহসভাপতি সাইদুল ইবনে হাসিব সোহেল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন ফেরদৌস মোরাদ, ঢাকা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আইয়ুব খান, ঢাকা জেলা যুবদলের সাবেক ১ নম্বর যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম ও ঢাকা জেলা মহিলা দলের সাবেক আহ্বায়ক সাবিনা ইয়াসমিন।

 

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবদলের সহসভাপতি রাকিবুল ইসলাম রকি, ঢাকা জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ঢাকা জেলা যুবদলের সহসাধারণ সম্পাদক তাজুল ইসলাম, ঢাকা জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক সুরুজ্জামান, সাভার থানা বিএনপি সহসভাপতি জাহাঙ্গীর আলম, সাভার থানা বিএনপির যুগ্মসম্পাদক আরিফ হোসেন মেম্বার, সাভার ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুস সালাম, সাভার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান ইউছুপ, বিরুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আমির শের-আলী, বিরুলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহিন মেম্বার, বনগাঁউ ইউনিয়ন সভাপতি আবু সাঈদ,বনগাঁও ইউনিয়ন সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন, কাউন্দিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মিনহাজ উদ্দিন বাদল, কাউন্দিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মমিনসহ সাভার থানা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, শ্রমিক দল ও ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

এ জাতীয় আরও খবর
Translate »