1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জের সদর থানার  সাজাপ্রাপ্ত ৮ আসামীসহ গ্রেফতার ১০ জন। - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জের সদর থানার  সাজাপ্রাপ্ত ৮ আসামীসহ গ্রেফতার ১০ জন।

স্টাফ রিপোর্টার মোঃ মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ৮১ বার পঠিত

আইনের সহায়তা করাই পুলিশের কাজ সেটা আবারও প্রমাণ করলো মানিকগঞ্জ সদর থানা পুলিশ। চৌকস কর্মকর্তাদের তৎপরতায় একদিনে ৮জন সাজাপ্রাপ্ত ও দুইজন সাধারণ মামলার আসামীকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার তথ্য প্রযুক্তির সহায়তায় সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার বলেন, পুলিশ পরিদর্শক (অপারেশন) স্বপন কুমার সরকার, এসআই মো. টুটুল উদ্দিন, শাহজামাল, মোক্তার হোসেন, আঃ লিটন, এএসআই মেহেদী হাসান, আলী আকবর খন্দকার, শরিফুল ইসলামদের সমন্বয়ে থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় গ্রেফতারী পরোয়ানা ভুক্ত সাজাপ্রাপ্ত আসামী বাদশা মিয়া (৪২), নবীন মিয়া (৩০), মাহাবুব (৫০), রাজ্জাক আলী (৩২), কপিলা (৪২), জয়নাল আবেদীন (৪০), আলামিন ওরফে শামিম (১৯) এবং গ্রেফতারী পরোয়ানা আসামী  চাঁন মিয়া (৪২) ও সজীব আহম্মেদ (২২) কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।
এ জাতীয় আরও খবর
Translate »