1. smsitservice007gmail.com : admin :
রূপগঞ্জে মন্দিরের জমি আত্মসাতের ঘটনায় গ্রেফতার-১ - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

রূপগঞ্জে মন্দিরের জমি আত্মসাতের ঘটনায় গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার,নারায়ণগঞ্জ
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ৮৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার,নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের কেয়ারিয়া উত্তরপাড়া সর্বজননী কালী মন্দিরের জমি আত্মসাৎকারী সবুজ সরকারকে (৪০) গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। গতকাল ২ জুলাই রবিবার উপজেলার বাগবের বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সবুজ সরকার উপজেলার সদর ইউনিয়নের কেয়ারিয়া এলাকার পরেশ চন্দ্র সরকারের ছেলে।

পুলিশ জানায়, কেয়ারিয়া উত্তর পাড়া সর্বজননী কালি মন্দিরের কেয়ারিয়া মৌজায় ২০৮ আরএস দাগে ৩৬ শতাংশ জমি থেকে ২৬ শতাংশ জমি সবুজ সরকার ও অচিন্ত কুমার সরকার টিটুর সহযোগিতায় জালজালিয়াতি ও ভুয়া কাগজপত্র সৃজন করে তাদের নামে নামজারি করে নেয়। নামজারী মোকদ্দমা নং ১৭৫২২/৯-১০, ৫২৫/১২-১৩, ১১১৮৩/২০-২১।

এ ঘটনায় কেয়ারিয়া উত্তরপাড়া সর্বজননী কালী মন্দিরের জমি আত্মসাৎকারীদের বিরুদ্ধে মন্দিরের সাধারণ সম্পাদক অপু সরকার বাদী হয়ে কেয়ারিয়া এলাকার মৃত রাধাবল্লব সরকারের ছেলে পরেশ চন্দ্র সরকার (৫৫), দীনেশ চন্দ্র সরকার (৫৭), মৃত পান্ডব সরকারের ছেলে মৃনাল কুমার সরকার, অচিন্ত কুমার সরকার (টিটু) ও পরেশ চন্দ্র সরকারের ছেলে সবুজ সরকারের (৪০), নামে নারায়ণগঞ্জ আদালতে মামলা দায়ের করেন।

উল্লেখ, আসামী সবুজ সরকারের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। কেয়ারিয়া উত্তর পাড়া সর্বজননী কালি মন্দিরে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনায় তাকে গত ১৯ মে গ্রেফতার করা হয়েছে। জামিনে বের হয়ে আবারও সে মন্দিরের জমি আত্মসাৎ করার পায়তারা করছে এবং মন্দিরের কমিটির সদস্যদেরকে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, মন্দিরে জমি আত্মসাৎকারী ঘটনায় সবুজ সরকার নামে এক আসামীকে গ্রেফতার নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদেরকে গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »