1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জের সদর থানার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত ইনচার্জ আব্দুর রউফ - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জের সদর থানার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত ইনচার্জ আব্দুর রউফ

মোঃ মাহাবুব আলম
  • প্রকাশের সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৭০ বার পঠিত

মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন সদর থানার আব্দুর রউফ সরকার।সন্ত্রাস, জঙ্গিবাদ, কিশোর অপরাধ, মাদক-জুয়া, ইভটিজিং পারিবারিক কলহ বাল্যবিবাহসহ অন্যান্য অপরাধ দমনে এবং ওয়ারেন্ট তামিলে অনন্য অবদান রাখায় তাকে এই পুরস্কারে ভূষিত করা হয়। সোমবার (১৯ জুন) জেলা পুলিশ কনফারেন্স রুমে আয়োজিত মাসিক অপরাধ সভায় আনুষ্ঠানিকভাবে এই পদক তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান (পিপিএম বার)। এসময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

 

এ বিষয়ে মানিকগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রউফ সরকার বলেন, আমি আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করছি।

 

মানিকগঞ্জের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান ও সদর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান স্যারের দিক নির্দেশনা ও সহযোগিতায় মানিকগঞ্জ সদর থানাকে জনগণের সেবা প্রতিষ্ঠানে পরিণত করতে সক্ষম হয়েছি। সকলের সহযোগিতায় মানিকগঞ্জ থানায় এখন তাৎক্ষণিক সেবা পাচ্ছেন সর্বস্তরের জনগণ।

 

পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, কাজের অফিসিয়াল স্বীকৃতি হিসেবে আব্দুর রউফ সরকারকে এই পুরস্কার দেওয়া হয়েছে। এই পুরস্কার অন্য অফিসারদের পেশাগত দায়িত্বে ইতিবাচক ভূমিকা রাখবে। তিনি বলেন, পুলিশের সকল ইউনিটের ইনচার্জ, অফিসারসহ সকল সদস্যদের দায়িত্বশীল ভূমিকা মানিকগঞ্জের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »