1. smsitservice007gmail.com : admin :
পরিণীতির সঙ্গে বিচ্ছেদের পরই দুঃসংবাদ, বাড়ি থেকে উচ্ছেদের নোটিশ পেলেন রাঘব! - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

পরিণীতির সঙ্গে বিচ্ছেদের পরই দুঃসংবাদ, বাড়ি থেকে উচ্ছেদের নোটিশ পেলেন রাঘব!

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১১২ বার পঠিত
পরিণীতি চোপড়ার সঙ্গে রাঘব চাড্ডা। সংগৃহীত ছবি

কয়েক দিন আগেই আম আদমি পার্টির (আপ) রাজ্যসভার সংসদ সদস্য রাঘব চাড্ডার সঙ্গে বাগদান সেরেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চাড্ডা। আর এরপরই বর্তমানে যে বাড়িতে থাকেন, সেখান থেকে উচ্ছেদের নোটিশ পেলেন ভারতীয় এই সংসদ সদস্য।

জানা গেছে, প্রথমবারের সংসদ সদস্য হিসেবে তার যা মর্যাদা, তার তুলনায় উঁচু মানের বাংলো পেয়েছেন রাঘব চাড্ডা। এ কথা জানিয়ে আম আদমি পার্টির রাজ্যসভা সাংসদকে মধ্য দিল্লির পান্ডারা রোডের বাংলো খালি করার নির্দেশ দিল রাজ্যসভা সচিবালয়।

ঘটনাচক্রে, বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে বাগদান পর্বের পরেই ‘ঘরছাড়া’ হওয়ার মুখে ৩৫ বছরের রাঘব। তবে রাজ্যসভা হাউস কমিটির ওই নোটিশকে চ্যালেঞ্জ করে দিল্লির পাটিয়ালা হাউস কোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। শনিবার মামলার পরবর্তী শুনানি হবে।

 

দীর্ঘ দিন সরকারি বাংলো দখল করে রাখা প্রাক্তন সাংসদদের প্রায়শই উচ্ছেদের নোটিশ পাঠানো হয় লোকসভা এবং রাজ্যসভা সচিবালয়ের পক্ষ থেকে। সম্প্রতি আদালতের রায়ে রাহুল গান্ধী সাংসদ পদ পর হারানোর পরে নজিরবিহীন দ্রুততার সঙ্গে তাকে বাংলো ছাড়ার নোটিশ পাঠানো হয়েছিল। কিন্তু কোনও বর্তমান সাংসদকে এমন উচ্ছেদের নোটিশ পাঠানোর ঘটনাও নজিরবিহীন বলে অভিযোগ উঠেছে।

গত বছরের মে মাসে দিল্লি থেকে রাজ্যসভায় নির্বাচিত হন রাঘব। সে সময় রাজ্যসভার হাউস কমিটি তার জন্য ওই টাইপ-ফোর বাংলোটি বরাদ্দ করেছিল। কিন্তু রাজ্যসভা সচিবালয়ের যুক্তি, ওই শ্রেণির বাংলো সাধারণত প্রবীণ সাংসদ বা কেন্দ্রীয় প্রতিমন্ত্রীদের জন্য বরাদ্দ করা হয়। প্রথমবারের সাংসদ রাঘব পেতে পারেন টাইপ-ফাইভ বাংলো।

এ জাতীয় আরও খবর
Translate »