1. smsitservice007gmail.com : admin :
মরদেহ বাড়িতে পৌঁছে দিতে ভাড়া নিচ্ছেন না অ্যাম্বুলেন্সের চালকেরা - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

মরদেহ বাড়িতে পৌঁছে দিতে ভাড়া নিচ্ছেন না অ্যাম্বুলেন্সের চালকেরা

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৯০ বার পঠিত
ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৪ নির্মাণশ্রমিকের লাশ রাখা হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের সামনে। বুধবার সকালে

সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজারে ট্রাক ও শ্রমিক পরিবহন করা পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৪ শ্রমিকের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গ থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিনা মূল্যে মরদেহগুলো বাড়িতে পৌঁছে দিচ্ছেন অ্যাম্বুলেন্সের চালকেরা। লাশগুলো বিনা মূল্যে পৌঁছে দেওয়ার বিষয়ে আগেই ঘোষণা দিয়েছিল ওসমানী হাসপাতাল অ্যাম্বুলেন্স মাইক্রোবাস উপকমিটি।

শরিফ আহমদ জানান, সাধারণত এসব লাশ পরিবহন করতে সাড়ে তিন হাজার থেকে সাত হাজার টাকা পর্যন্ত নিতেন চালকেরা। তবে মানবিক দিক বিবেচনা করে কোনো খরচ কিংবা টাকা ছাড়াই পরিবহন করার ব্যবস্থা নেওয়া হয়েছে।

আজ ভোরে সিলেট নগরের আম্বরখানা থেকে ঢালাইয়ের কাজ করতে একটি পিকআপ ভ্যানে করে দুলালসহ অন্তত ৩০ জন নির্মাণশ্রমিক ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে যাচ্ছিলেন। পথে দক্ষিণ সুরমার নাজিরবাজারে ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১৪ জন নিহত হন। এতে আহত হয়েছেন অন্তত আরও ১০ জন।

নিহত ১৪ জন হলেন সুনামগঞ্জের দিরাই উপজেলার মো. সি‌জিল মিয়া (৫৫), এক‌লিম মিয়া (৫৫), হা‌রিছ মিয়া (৬৫), সৌরভ ‌মিয়া (২৭), সাজেদুর (৬০), বাদশা মিয়া (৩০), সাধু মিয়া (৫০), রশিদ মিয়া (৫০) ও মেহের (২৫); সুনামগঞ্জের শা‌ন্তিগঞ্জ উপজেলার শাহীন মিয়‌া (৪০), দুলাল মিয়া (২৬) ও আওলাদ হোসেন (৫০); হবিগঞ্জের চুনারুঘাটের আমিনা বেগম (৪৫) এবং নেত্রকোনার বারহাট্টার আওলাদ মিয়া (৪০)।

এ জাতীয় আরও খবর
Translate »