1. smsitservice007gmail.com : admin :
পাকিস্তানের মিডিয়ায় ইমরানের নাম উচ্চারণ-ছবি প্রদর্শন বন্ধ, দাবি রিপোর্টে - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

পাকিস্তানের মিডিয়ায় ইমরানের নাম উচ্চারণ-ছবি প্রদর্শন বন্ধ, দাবি রিপোর্টে

সতেজ বার্তা ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৩৬ বার পঠিত

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান সম্পর্কিত খবর পরিবেশন বন্ধ করে দিয়েছে দেশটির মূলধারার প্রায় সংবাদমাধ্যম। টিভি চ্যানেল-নিউজ পোর্টালে ইমরানের ছবি প্রদর্শন; এমনকি নামও উচ্চারণ করা হচ্ছে না। সোমবার এক রিপোর্টে এ তথ্য জানিয়েছে ব্রিটিশ বার্তাসংস্থা রয়টার্স।

গত সপ্তাহে পাকিস্তান মিডিয়া নিয়ন্ত্রক সংস্থা একটি নির্দেশনা জারি করে। এতে বলা হয়, গত ৯ মে-র কথিত সহিংসতায় যারা জড়িত ছিলেন তাদের খবর যেন প্রকাশ না করা হয়। এরপরই দেশটির সংবাদমাধ্যমগুলো থেকে ‘অদৃশ্য’ হয়ে গেছে ইমরানের ছবি ও নাম।

গত ৯ মে ইমরান খানকে আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়। এ গ্রেফতারের ঘটনায় ক্ষুব্ধ হন তার সমর্থকরা। এরপর তারা সেনাবাহিনীর সদর দপ্তরসহ বিভিন্ন অবকাঠামোয় হামলা, ভাঙচুর এবং অগ্নিসংযোগ করেন।

পাকিস্তান ইলেকট্রনিক মিডিয়া রেগুলেটরি অথরিটি (পিইএমআরএ) ওই নির্দেশনায় বলেছে, ‘ঘৃণাসম্পন্ন, সহিংসতাকারী-তাদের সহযোগী এবং অপরাধীদের মিডিয়ায় প্রদর্শন যেন পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়।’ তবে এতে সরাসরি ইমরান খানের নাম উল্লেখ করা হয়নি।

কিন্তু তা সত্ত্বেও মিডিয়ায় ইমরানের কভারেজ এতটাই কমিয়ে দেওয়া হয়েছে যে- তার ছবি আর প্রদর্শন করা হচ্ছে না। এমনকি সংবাদমাধ্যমগুলোতে সাবেক প্রধানমন্ত্রীর নামও উল্লেখ করা হচ্ছে না। সূত্র : রয়টার্স ও এনডিটিভি

এ জাতীয় আরও খবর
Translate »