1. smsitservice007gmail.com : admin :
রাজধানীর ২০তলা ভবনে আগুন  উদ্ধার মৃত একজন - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

রাজধানীর ২০তলা ভবনে আগুন  উদ্ধার মৃত একজন

মাহবুব আলম তুষার
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ৮৪ বার পঠিত

রাজধানীর ২০তলা ভবনে আগুন  উদ্ধার মৃত একজ।
রাজধানীর শ্যামলী সিনেমা হলের পাশের ২০তলা রূপায়ণ শেলফোর্ড ভবনে অগ্নিকাণ্ডের পর একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া ভবনটি থেকে এখন পর্যন্ত ২৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনটি থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ০১/০৬/২০২৩ ইং তারিখে রাত ১১টা ২৫ মিনিটে ভবনটির ৭তলায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।ঘটনাস্থলে কর্মরত ফায়ার সার্ভিস সদস্যরা জানান, আগুন কিছুটা নিয়ন্ত্রণে এলে ভবনটি থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া ২৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।
এরআগে, ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের কর্মকর্তা রাফি আল ফারুক অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছিলেন ঘটনার খবর পেয়ে ছয়টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে আরও সাতটি ইউনিট সেখানে যোগ দেয়।
 ফায়ার সার্ভিসের তথ্যমতে, বর্তমানে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট ঘটনাস্থলে কাজ করছে। এছাড়া পুলিশ, র‌্যাব, আনসার ও ভলান্টিয়াররাও সেখানে উদ্ধার কাজে সহায়তা করছেন।
এ জাতীয় আরও খবর
Translate »