1. smsitservice007gmail.com : admin :
লালমনিরহাটে চালের বস্তায় করে ৩৮ লাখ টাকা পরিবহন, আটক ১ - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

লালমনিরহাটে চালের বস্তায় করে ৩৮ লাখ টাকা পরিবহন, আটক ১

মাজাহারুল ইসলাম মামুন
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৬৩ বার পঠিত

চালের বস্তায় করে ৩৮ লাখ টাকা পরিবহনের সময় মমিনুল ইসলাম (৪০) নামে একজনকে আটক করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।
রোববার (২৮ মে) দুপুরে লালমনিরহাট রংপুর মহাসড়কে সদর উপজেলার তিস্তা সড়ক সেতু টোল প্লাজা থেকে টাকাগুলো জব্দ করে তাকে আটক করা হয়।
আটক মমিনুল ইসলাম কুড়িগ্রামের উলিপুর উপজেলার অন্বেষা ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিকের ভাগ্নে।
লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা নাবিল পরিবহন তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় পৌঁছলে নিয়মিত কাজের অংশ হিসেবে বাসটি তল্লাশি চালায় পুলিশ।
এ সময় সন্দেহজনক একটি চালের বস্তা তল্লাশি করলে টাকাগুলো পাওয়া যায়। চালের বস্তায় নগদ টাকা দেখে সন্দেহ হলে   মমিনুলকে আটক করে ৩৮ লাখ জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মমিনুল ইসলাম পুলিশকে জানান, তার মামার অন্বেষা কনস্ট্রাকশনের রড সিমেন্ট কিনতে এসব টাকা ঢাকায় নেওয়া হচ্ছে। নিরাপত্তার কারণে টাকাগুলো চালের বস্তায় নেওয়া হয়েছে। ব্যাংকে লেনদেন না করে চালের বস্তায় টাকা পরিবহনের কোনো সদুত্তর দিতে পারেনি আটক ব্যাক্তি। তবে টাকা মূল মালিক অন্বেষা কনস্ট্রাকশনের মালিককে থানায় ডাকা হয়েছে। টাকা মূল রহস্য উৎঘাটন করে পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান থানার ওসি।
এ জাতীয় আরও খবর
Translate »