1. smsitservice007gmail.com : admin :
কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে উপজেলার কাকিনা ইউনিয়ন শাখা ছাত্রলীগের কর্মীরা - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের.

কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে উপজেলার কাকিনা ইউনিয়ন শাখা ছাত্রলীগের কর্মীরা

মাজাহারুল ইসলাম মামুন, লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ৮৪ বার পঠিত

মাজাহারুল ইসলাম মামুন

লালমনিরহাট জেলা প্রতিনিধি:

 

 

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের ওয়াব্দা এলাকার দুইজন কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে উপজেলার কাকিনা ইউনিয়ন শাখা ছাত্রলীগের কর্মীরা।

 

শুক্রবার (৫ মে) সকালে কাকিনা ইউনিয়ন শাখা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব তাহির তাহু,

উপজেলার আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি,ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হায়দার আলী, ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম সজীব প্রমূখ ধান কাটা কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

 

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আলহাজ্ব তাহির তাহু বলেন বলেন, প্রচণ্ড দাবদাহে সাধারণ কৃষক মাঠে স্বস্তিতে কাজ করতে পারছে না। এ ছাড়া শ্রমিক সংকটও রয়েছে। ফলে অনেকেই পাকা ধান সময়মতো ঘরে তুলতে পারছেন না। বাংলাদেশ ছাত্রলীগ মানুষের দুঃখ-কষ্টে ও বিভিন্ন দুর্যোগে সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

 

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি বলেন, অনেক কৃষক শ্রমিকের অভাবে তাদের জমির ধান ঘরে তুলতে পারছে না। তাদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ও ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের অনুপ্রেরণায় এ কার্যক্রম পালন করেছি। আমরা দুইজন কৃষকের ধান কেটে তাদের বাড়িতে পৌঁছে দিয়েছি। বাংলাদেশ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ, শ্রমিক লীগ, সবাই আমরা কৃষকের কাধে কাধ রেখে একসাথে কাজ করে যাব ইনশাআল্লাহ।

 

এসময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম সজীব বলেন সমস্ত নেতাকর্মীকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশ ছাত্রলীগ যেভা গরিব ও অসহায় মানুষের ধান কেটে ঘরে তুলে দিচ্ছে তারি ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগ কালিগঞ্জ উপজেলা শাখার নেতাকর্মীসহ আমরা আজ দুইজন গরীব অসহায় লোকের ১০০ শতাংশ জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছি আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এ জাতীয় আরও খবর
Translate »