1. smsitservice007gmail.com : admin :
সন্ত্রাসীদের হামলায় রোহিঙ্গা মাঝি গুলিবিদ্ধ - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

সন্ত্রাসীদের হামলায় রোহিঙ্গা মাঝি গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৫৯ বার পঠিত

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আরসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলাগুলির ঘটনায় এক রোহিঙ্গা মাঝি গুলিবিদ্ধ হয়েছে। রবিবার দিবাগত রাতে উপজেলার কুতুপালং ২ ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ২ ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের ডি-৪ ব্লকের মোহাম্মদ নাজেরের ছেলে রশিদুল্লাহ (৩২)। বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি ২-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের মাঝি (কমিউনিটি নেতা)।

বিষয়টি নিশ্চিত করে ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত ১৪ এপিবিএন এর অধিনায়ক সৈয়দ হারুনুর রশীদ জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসীরা রশিদুল্লাহকে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ রশিদুল্লাহকে স্থানীয়রা উদ্ধার করে ক্যাম্পের একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারে প্রেরণ করেন।
ঘটনাস্থল ও আশপাশের এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা বৃদ্ধির পাশাপাশি এঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 

এ সময় ২ ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের এক রোহিঙ্গা মাঝি জানান, পূর্ব পরিকল্পিতভাবে আরসার সন্ত্রাসীরা রশিদুল্লাহকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছে। আরসার অপরাধ কর্মকান্ডের বিরোধ করায় তাকে গুলিবিদ্ধ হতে হলো।
আরসা সন্ত্রাসীরা ক্যাম্পে আধিপত্য বিস্তার করতে বিরোধীদের টার্গেট করে নিয়মিত হামলা চালাচ্ছে উল্লেখ করে এই মাঝি বলেন, আমরা আমাদের জানের নিরাপত্তা নিয়ে শংকিত। যেকোনো মূহুর্তে ওরা (আরসা) যে কাউকে আক্রমণ করতে পারে।

এ জাতীয় আরও খবর
Translate »