1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জের শহরে ১৪টি দোকানে চুরি, আটক-৪ জন আসামি। - সতেজ বার্তা ২৪
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জের শহরে ১৪টি দোকানে চুরি, আটক-৪ জন আসামি।

মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ১০৬ বার পঠিত

মানিকগঞ্জের শহরে ১৪টি দোকানে চুরি, আটক-৪ জন আসামি

স্টাফ রিপোর্টারঃ

মোঃ মাহাবুব আলম তুষার

মানিকগঞ্জ জেলা শহরে একরাতে ১৪টি দোকানে চুরির ঘটনার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আতঙ্কে রয়েছেন দোকাল মালিকরা।

বৃহস্পতিবার ২৭/০৪/২০২৩ ইং তারিখে সকাল ১০টার দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল রউফ সরকার ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার ২৬/০৪/২০২৩ ইং তারিখ রাতে চুরির ঘটনা ঘটে। এ সময় দোকান থেকে নগদ টাকাসহ মালামাল চুরি হয়।

ইতোমধ্যে মানিকগঞ্জের পুলিশ সুপার মোহম্মদ গোলাম আজাদ খান ঘটনাস্থল পরিদর্শন করেন।জানা যায়, মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের গেটের উল্টো দিকে সবুজ ফার্মেসি, সিটি ড্রাগস, দেশ লাইব্রেরী এবং স্যামসং মোবাইলের দোকানে চুরি হয়েছে। এরমধ্যে সবুজ ফার্মেসি থেকে ১৫ হাজার, দেশ লাইব্রেরি থেকে তিন হাজার, সিটি ড্রাগস থেকে তিন হাজার টাকা চুরি হয়েছে। তবে স্যামসং মেবাইলের দোকানের সাটার ভাঙার চেষ্টা করা হলেও ভেতরে ঢুকতে পারেনি চোর।

হাইস্কুল গেটের একশ গজ দুরে পৌর মার্কেটের আমিন ফার্মেসী থেকে চুরি হয়েছে ১৫ হাজার টাকা। মায়ের দোয়া নামের একটি দোকানের সাটার ভাঙার চেষ্টা করা হয়েছে।

অপরদিকে দেবেন্দ্র কলেজের সামনে গঙ্গাধরপট্ট্রি রাস্তার মা জেনারেল স্টোর থেকে ২ হাজার টাকা, খান ভ্যারাইটি স্টোর থেকে বেশ কিছু পরিমানের সিগারেটের প্যাকেট ও মোবাইল কার্ড এবং পিয়াস নামের একটি দোকান থেকে প্রচুর পরিমাণে মোবাইল কার্ডসহ সিগারেটের প্যাকেট খোয়া গেছে। এছাড়াও সেওতা এলাকার বাবুল ষ্টোর ও জয়রা রোডের ঝুমা ট্রের্ডাস দোকানেও নগদ টাকা, মোবাইল কার্ড চুরি হয়েছে।এদিকে বনগ্রাম এলাকায় আরও তিনটি দোকানের সাটার ভাঙার চেষ্টা হয়েছে। তবে দোকানের ভেতর চোরের দল ঢুকতে না পারায় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। ওসি আব্দুর রউফ সরকার জানান, ঘটনা জানার পরপরই ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনা সঙ্গে জড়িত ৪জনকে গ্রেফতার করা হয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »