1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জে বিয়ের দাবিতে যুবতী মেয়ের অনশন - সতেজ বার্তা ২৪
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা  ‘বাড়িতে দেহব্যবসা’ তানোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ভাই আটক তানোরে একশ’ বিঘা ফসলী জমি ধ্বংস করে পুকুর খনন রূপগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ মাছ লুটের অভিযোগে বিএনপি নেতা আাটক

মানিকগঞ্জে বিয়ের দাবিতে যুবতী মেয়ের অনশন

মাহাবুব আলম তুষার, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ৮৩ বার পঠিত

 

মানিকগঞ্জ সদর থানার আটিগ্রাম ইউনিয়নে চর বালিয়াটি গ্রামে সুনামধন্য পীর বাড়ি নামে খ্যাত ‘খাজা আফাজ উদ্দিন পাগলার দরবার শরীফ’ । যেখানে গদিনশিন হিসেবে নিয়োজিত আছেন হযরত আকবর আলী পীর সাহেব । তার ছেলে জনাব সবুজ আহমেদ যার বিরুদ্ধে সাম্প্রতিক নানা কুকীর্তির কথা উঠে এসেছে ।

গতকাল (২৪-০৪-২০২৩ইং) দুপুর জোহরের নামাজের শেষেই এক যুবতী মেয়ে দরবারে এসে বসে পড়েন এবং পীর সাহেব বাড়ির সকল ঘর দরজা তালা দেখে কান্নায় ভেঙে পড়েন । এমন অপ্রীতিকর অবস্থা দেখে আশেপাশে লোকজন ঘটনাস্থলে উপস্থিত হন । সকলের মাঝে মেয়েটি ছেলের সম্পর্কে জিজ্ঞাসা করতে থাকে এবং সবুজ, সবুজ নাম ধরে বার বার ডাকতে থাকে ।

মেয়ের জবানবন্দি থেকে জানা যায়, হযরত আকবর আলী পীর সাহেবের ছেলে মোঃ সবুজ আহমেদ বিবিএ তে পরাকালীন সময় থেকেই বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার বিভিন্ন হোটেলে নিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছে । অনেক আগে থেকেই বিয়ের কথা বললে সে ঈদের পরে বিয়ে করবে বলেও রোজার মাসে বারবার প্রতিশ্রুতি দিয়েছে । এখন বিয়ের কথা বললে সে উল্টাপাল্টা কথা বলে এবং বিভিন্ন তালবাহানা দেখায় এবং এক পর্যায়ে সে সবকিছু অস্বীকার করে । তাদের সম্পর্কের কথা সবুজদের বাড়িতে জানালে তারা ঘরবাড়ি তালা দিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় ।

এ বিষয়ে সাংবাদিকদের অনুসন্ধানকারী টিম বাড়িতে উপস্থিত হলে, সব ঘর-বাড়ি তালা অবস্থায় দেখতে পায় এবং পীর সাহেব ও তার ছেলে সবুজ আহমেদের সাথে যোগাযোগের চেষ্টাতে তারা সম্পূর্ণভাবে ব্যর্থ হয় ।

অতঃপর আটিগ্রাম ইউপি চেয়ারম্যান জনাব নূরে আলম সরকার সাহেবকে বিষয়টি জানানো হলে তিনি বলেন, “আমি অতি সত্বর তৈয়ব আলি মেম্বারকে বিষয়টি জানার জন্য পাঠাচ্ছি এবং পরক্ষণে ব্যবস্থা নেব ।

অতঃপর স্থানীয় ২ নং ওয়ার্ডের মেম্বার জনাব তৈয়ব আলী মেম্বার কে একাধিকবার ফোন করেও তাকে পাওয়া যায়নি ।

এভাবে অপেক্ষা করতে করতে কেউ সমাধানে না আসলে সন্ধ্যা মুহূর্তে মেয়েটি তার ফুফাতো ভাই সাইফুল ইসলামের সাথে শুন্য বাড়ি থেকে ফিরে যেতে বাধ্য হন ।

এ জাতীয় আরও খবর
Translate »