1. smsitservice007gmail.com : admin :
খালেদা জিয়ার সঙ্গে ঈদ করতে ঢাকায় দুই নাতনি - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

খালেদা জিয়ার সঙ্গে ঈদ করতে ঢাকায় দুই নাতনি

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ১৪১ বার পঠিত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে ঈদ উদযাপন করতে ঢাকায় এসেছেন নাতনি জাফিয়া রহমান ও জাহিয়া রহমান। তারা বেগম খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর মেয়ে। সঙ্গে তাদের মা শর্মিলা রহমান সিঁথিও আছেন।

আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) বেলা পৌনে ২টার দিকে তারা বিমানবন্দর থেকে সরাসরি গুলশান এলাকার বাসভবনে প্রবেশ করেন। বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তারা সবাই খালেদা জিয়ার সঙ্গে ঈদ করবেন। এ ছাড়া শর্মিলা রহমানের মাও ঢাকায় থাকেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ। দুই মেয়ে নিয়ে তার বাসায় যাবেন সিঁথি।

এ জাতীয় আরও খবর
Translate »