1. smsitservice007gmail.com : admin :
রাজধানীর তেজগাঁওয়ের ভবন থেকে পড়ে মারা গেলেন রাকিবুল - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

রাজধানীর তেজগাঁওয়ের ভবন থেকে পড়ে মারা গেলেন রাকিবুল

মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৬১ বার পঠিত

রাজধানীর তেজগাঁওয়ের ভবন থেকে পড়ে মারা গেলেন রাকিবু

 

রাজধানীর তেজগাঁওয়ের বেগুনবাড়ি এলাকায় একটি ভবন থেকে পড়ে রাকিবুল (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার ১৮/০৪/২০২৩ ইং তারিখে

বেলা ৩টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকেলে পৌনে ৫টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাকিবুল এসি মিস্ত্রী হিসেবে কাজ করতেন। তার বাড়ি টাঙ্গাইলে। তিনি আশুলিয়ার জামগড়া এলাকায় থাকতেন।

রাকিবুলকে হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী আব্দুস সালাম জানান, মঙ্গলবার তারা তেজগাঁও বেগুনবাড়ি এলাকার পদ্মা গার্মেন্টসের বিপরীতে গ্যাকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ৩ তলা ভবনে এসি মেরামতের কাজে আসেন। দ্বিতীয় তলার বাইরের পাশে সানসিটের উপর দাঁড়িয়ে কাজ করছিলেন রাকিবুল। তার কোমড়ে রশি বাঁধা ছিল। তবে কোমড় থেকে রশি কোনোভাবে খুলে গিয়ে সেখান থেকে নিচে পড়ে যান তিনি। এতে তার মাথায় গুরুতর আঘাত লাগে।

সালাম বলেন, রাকিবুলকে উদ্ধার করে প্রথমে শমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »