1. smsitservice007gmail.com : admin :
মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কে বাসের চাপায় প্রাণ গেল পোশাকশ্রমিকের - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কে বাসের চাপায় প্রাণ গেল পোশাকশ্রমিকের

মাহাবুব আলম তুষার
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৫৯ বার পঠিত

 সাটুরিয়া উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে যাত্রীবাহী একটি বাসের চাপায় ইয়াসমিন হোসেন (২৫) নামের এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। আজ সোমবার দুপুরে মহাসড়কের নয়াডিঙ্গী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইয়াসমিন হোসেন উপজেলার নয়াডিঙ্গী এলাকায় তারাশিমা অ্যাপারেলস লিমিটেড নামের পোশাক কারখানায় কাজ করতেন। তিনি উপজেলার চর ভাটারা গ্রামের মোখলেছ ব্যাপারীর মেয়ে।

গোলড়া হাইওয়ে থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তারাশিমা অ্যাপারেলস নামের পোশাক কারখানাটি মহাসড়কের পাশে অবস্থিত। আজ বেলা দেড়টার দিকে দুপুরের বিরতির সময় কারখানা থেকে বের হয়ে মহাসড়ক পার হচ্ছিলেন ইয়াসমিন।

ওই সময় ঢাকাগামী রোজিনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে গোলড়া হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দু বসু প্রথম আলোকে বলেন, এ ঘটনায় ঢাকার ধামরাই উপজেলার কালামপুর এলাকা থেকে চাপা দেওয়া বাসটি জব্দ করা হয়েছে। তবে এর চালক ও সহকারী পালিয়েছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »