1. smsitservice007gmail.com : admin :
সাভারে শেষ শ্রদ্ধা শেষে কবরস্থ হবেন ডা. জাফরুল্লাহ চৌধুরী - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

সাভারে শেষ শ্রদ্ধা শেষে কবরস্থ হবেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

মো: শামীম আহমেদ, সাভার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১১১ বার পঠিত

শেষ শ্রদ্ধা জানিয়ে কবরস্থ করতে সাভারে অবস্থিত গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়েছে ডা. জাফরুল্লাহকে। এ সময় গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারী ও গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী সহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধায় সিক্ত হয়েছেন তিনি।

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ১০টায় বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রতিষ্ঠিত গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইস বভন মাঠে শেষ শ্রদ্ধা জানাতে, লাশবাহী অ্যাম্বুলেন্সে তাকে রাখা হয়।

ডাক্তার জাফরুল্লাহ চৌধুরীর মৃতদেহ আনার সংবাদে, সাভারের সর্বস্তরের জনগণ ও তার প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা এক নজর দেখতে ছুটে আসেন পি এইচ ভবন মাঠে। এসময় অনেকেই শ্রদ্ধা জানিয়ে আবেগে কান্নায় ভেঙে পড়েছে।

জুম্মার নামাজ পর্যন্ত ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহ সকলের শ্রদ্ধা জানানোর জন্য এখানে রাখা হবে। জুম্মার নামাজের পরে ডা. জাফরুল্লাহ চৌধুরীর পঞ্চম এবং শেষ জানাজা অনুষ্ঠিত হবে সাভার গণস্বাস্থ্য কেন্দ্র। এরপর দুপুর ২ টায় সূচনা ভবনের পাশে তাকে চিরনিদ্রায় শায়িত করা হবে। এসব তথ্য নিশ্চিত করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের সিইও ডা. মঞ্জুর কাদির।

মঙ্গলবার রাতে ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালে মারা যান ডা. জাফরুল্লাহ চৌধুরী। কয়েক দিন সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। স্বাধীনতা পুরস্কারে ভূষিত জাফরুল্লাহ চৌধুরীর বয়স হয়েছিল ৮১ বছর।

দীর্ঘদিন ধরে কিডনিজনিত সমস্যার কারণে চিকিৎসাধীন ছিলেন বীর মুক্তিযোদ্ধা, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। পরে মঙ্গলবার (১১ এপ্রিল) রাত ১০টা ৪০ মিনিটে ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে ৮১ বছর বয়সে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। আজ তার মরদেহ দাফন করা জন্য গতকাল বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাতে গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হয়।

এ জাতীয় আরও খবর
Translate »