1. smsitservice007gmail.com : admin :
নিয়োগ বিজ্ঞপ্তি না দেওয়ায় প্রধান শিক্ষককে পেটালেন সভাপতি - সতেজ বার্তা ২৪
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা  ‘বাড়িতে দেহব্যবসা’ তানোরে স্বেচ্ছাসেবক লীগ নেতার ভাই আটক তানোরে একশ’ বিঘা ফসলী জমি ধ্বংস করে পুকুর খনন রূপগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ মাছ লুটের অভিযোগে বিএনপি নেতা আাটক

নিয়োগ বিজ্ঞপ্তি না দেওয়ায় প্রধান শিক্ষককে পেটালেন সভাপতি

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৬১ বার পঠিত

কর্মচারী নিয়োগের বিজ্ঞপ্তি না দেওয়ায় রাজশাহীর চারঘাটে প্রধান শিক্ষককে প্রকাশ্যে পিটিয়েছেন স্কুলের সভাপতি। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে পল্লী বিদ্যুৎ মোড় এলাকায়। এ ঘটনায় স্কুলটির সভাপতি গোলাম মোস্তফার নামে বৃহস্পতিবার সকালে থানায় মামলা করেছেন প্রধান শিক্ষক মাসুদ রানা।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম জানান, উপজেলার পশ্চিম ঝিকরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ রানা বুধবার রাতে থানায় লিখিত অভিযোগ করেন যে, তাকে মারধর করা হয়েছে। অভিযোগটি বৃহস্পতিবার সকালে মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। একজন উপ-পরিদর্শক ঘটনাটি তদন্ত করছেন।

পশ্চিম ঝিকরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ রানা জানান, কিছুদিন আগে শিক্ষা বোর্ড গোলাম মোস্তফাকে স্কুল পরিচালনা কমিটির সভাপতি হিসোবে অনুমোদন দেয়। সভাপতির দায়িত্ব নিয়েই গোলাম মোস্তফা তাকে কর্মচারী নিয়োগে বিজ্ঞপ্তি দিতে চাপ দেন। তিনি সভাপতিকে বলেন, কিছুদিন আগে উচ্চ মাধ্যমিক শাখার শিক্ষকরা এমপিও পেয়েছেন। তাদের কাগজপত্র মন্ত্রণালয়ে পাঠাতে হচ্ছে। এ নিয়ে সব শিক্ষকই ব্যস্ত। ওই কাজটি শেষ হওয়ার পর কর্মচারী নিয়োগে বিজ্ঞপ্তি দেওয়া হবে।
মঙ্গলবার রাতে স্কুল পরিচালনা কমিটির সভাপতি গোলাম মোস্তফা তাকে পল্লী বিদ্যুৎ মোড়ে তার চেম্বারে ডেকে পাঠান। তিনি সেখানে গেলে, সভাপতি জানতে চান নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে কি-না। কিন্তু ‘না’ বলা মাত্র অশ্লীল ভাষায় গালিগালাজ করে মারপিট শুরু করেন। এসময় অনেক মানুষ সেখানে উপস্থিত হয়ে তার হাত থেকে প্রধান শিক্ষককে রক্ষা করেন।

তবে সভাপতি গোলাম মোস্তফা জানিয়েছেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভায় সিদ্ধান্ত হলেও প্রধান শিক্ষক বিজ্ঞপ্তি দেননি। তিনি সভাপতিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তার পছন্দের লোকজন নিয়োগ করতে চান। প্রধান শিক্ষকের বিরুদ্ধে তিনিও থানায় অভিযোগ করেছেন বলে জানান।

এ জাতীয় আরও খবর
Translate »