1. smsitservice007gmail.com : admin :
লালমনিরহাটে বাড়ি থেকে ডেকে নিয়ে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

লালমনিরহাটে বাড়ি থেকে ডেকে নিয়ে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

মাজাহারুল ইসলাম মামুন, লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৫৮ বার পঠিত

বাড়ি থেকে ডেকে নিয়ে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সাবেক উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি আবু মুসা ছোটনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালীগঞ্জ উপজেলার শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এ সময় ছোটনের চিৎকারে পলাশ মিয়া নামে এক যুবককে আটক করেছে স্থানীয় জনতা।

 

 

আবু মুসা ছোটন উপজেলার শ্রতিধর হাজির স্কুল এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, ইফতারের পর শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনের বাড়িতে যান। এ সময় জরুরি আলাপের কথা বলে তাকে ডেকে আনেন স্কুল মাঠে। একপর্যায়ে তার সঙ্গে কথা কাটাকাটি শুরু হলে পলাশ মিয়াসহ ছোটনকে মারধর শুরু করে। পরে ছোটনের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসার সময় পলাশ মিয়া ছোটনকে ধারালো ছুরি দিয়ে বিভিন্ন স্থানে আঘাত করে পেটে ঢুকিয়ে দেয়।

 

 

এ সময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

 

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় পলাশ মিয়া নামে এক ব্যক্তি আটক করা হয়েছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত করা হচ্ছে

এ জাতীয় আরও খবর
Translate »