1. smsitservice007gmail.com : admin :
ভাবিকে পিটিয়ে হত্যা করল দেবর - সতেজ বার্তা ২৪
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

ভাবিকে পিটিয়ে হত্যা করল দেবর

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৫৭ বার পঠিত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেবরের পিটুনিতে পারভীন আক্তার (৪২) নামে এক গৃহবধূর (ভাবি) মৃত্যু হয়েছে।

সোমবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই মাসুম মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় দেবর রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

নিহত পারভীন আক্তার উপজেলার সদর ইউনিয়নের মুশুরী এলাকার আব্দুল হাইয়ের মেয়ে।

নিহতের ভাই মাসুম মিয়া জানান, ২৫ বছর আগে পারিবারিক ভাবে উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়ন এলাকার মৃত শুক্কুর আলীর ছেলে নজরুলের সঙ্গে তার বোন পারভীন আক্তারকে বিয়ে দেন। এরপর তাদের সংসারে একটি ছেলে ও মেয়ে জন্মগ্রহণ করে।

গত ২৭ মার্চ সকালে বোন জামাই নজরুলের ছোট ভাই রফিকুল ইসলামের সঙ্গে রফিকুল ইসলামের ছেলে রনি ঝগড়া করছিল। এসময় তার বোন পারভীন আক্তার এগিয়ে গিয়ে বাবা-ছেলের ঝগড়া থামাতে যায়।

একপর্যায়ে রফিকুল ও রনি লাঠি লোহার রড দিয়ে পারভিন আক্তারকে বেধড়ক পিটিয়ে আহত করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেকে) গত ৩ এপ্রিল রাতে ঢাকা চিকিৎসাধীন অবস্থায় তার বোন পারভীন আক্তারের মৃত্যু হয়।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে পুলিশ দেবর রফিকুলকে গ্রেফতার করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর
Translate »