1. smsitservice007gmail.com : admin :
ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল, ব্যবস্থা নিচ্ছে প্রশাসন - সতেজ বার্তা ২৪
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

ইউপি চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ভাইরাল, ব্যবস্থা নিচ্ছে প্রশাসন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ৯১ বার পঠিত

খুলনার পাইকগাছা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও লতা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাসের অশ্লীল ভিডিও ভাইরালের বিষয়ে ব্যবস্থা নিচ্ছে প্রশাসন।

Advertisement

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ইউপি চেয়ারম্যান কাজলের একটি অশ্লীল ভিডিও ভাইরাল হয়ে। সর্বস্তরের মানুষের মধ্যে সমালোচনার ঝড়ের সৃষ্টি হয়। এ ঘটনার পর থেকে মোবাইল বন্ধ করে আত্মগোপনে রয়েছেন ইউপি চেয়ারম্যান।

এদিকে এ ভিডিওর কারণে ‘নৈতিক স্খলন’ হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইতোমধ্যে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে প্রতিবেদন তৈরি করে জমা দিয়েছেন। খুব দ্রুত এই বিষয়ে মন্ত্রণালয়ে লিখিতভাবে জানানো হবে বলে যুগান্তরকে জানিয়েছেন স্থানীয় সরকার বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মার্চ মাসের শেষ দিকে ইউপি চেয়ারম্যান কাজলের একটি ৩ মিনিট ১৭ সেকেন্ডের একটি অশ্লীল ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে মোবাইলে ধারণকৃত। ভিডিও নারীর চেহারা স্পষ্ট না হলেও ইউপি চেয়ারম্যানের ছবি সম্পূর্ণ স্পষ্ট বোঝা যাচ্ছে। সম্প্রতি ইউপি চেয়ারম্যান লাঙ্গলের প্রতীক নিয়ে জয়লাভ করেছেন। এমন ভিডিও ভাইরাল হওয়ার পর এলাকায় ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

তবে কয়েকজনের দাবি, ভিডিওটি এডিট করা হতে পারে। এ বিষয়ে কথা বলার জন্য ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাসের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু বলেন, ভিডিওটির বিষয়ে আমরা শুনেছি। পার্টি অফিসেও আলোচনা হয়েছে। অনেকেই বলেছে নৌকা প্রতীকে বিজয়ী চেয়ারম্যানের এমন ভিডিও সামাজিকভাবে দলকে প্রশ্নবিদ্ধ করছে।

পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম যুগান্তরকে জানান, লতা ইউপি চেয়ারম্যানের অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর সমালোচনার ঝড়ের সৃষ্টি হয়। পরবর্তীতে তার বিষয়ে খোঁজ খবর নিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে বিষয়টি নিয়ে গত সপ্তাহে লিখিতভাবে জানিয়েছি। চেয়ারম্যানের মোবাইল বন্ধ। সে নিজেকে আত্মগোপনে রেখেছে।

খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের উপপরিচালক (স্থানীয় সরকার) মো. ইউসুপ আলী যুগান্তরকে বলেন, এই বিষয়ে সম্প্রতি একটি প্রতিবেদন পেয়েছি। ভিডিও সম্পর্কে যতদূর জেনেছি এটার মাধ্যমে ‘নৈতিক স্খলন’ হয়েছে। আমরা এই বিষয়ে মন্ত্রণালয়ে লিখিতভাবে জানাবো। মন্ত্রণালয় থেকে তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। এছাড়া যদি কেউ তার বিরুদ্ধে মামলা করে সেক্ষেত্রে আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর
Translate »