1. smsitservice007gmail.com : admin :
লালমনিরহাটের হাতীবান্ধায় বিএনপি’র ওয়ার্ড কমিটি গঠন;বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন - সতেজ বার্তা ২৪
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা দেবোত্তর সম্পত্তি আত্মসাৎ ও শিব লিঙ্গ বিক্রির অভিযোগ ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা

লালমনিরহাটের হাতীবান্ধায় বিএনপি’র ওয়ার্ড কমিটি গঠন;বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন

মাজাহারুল ইসলাম মামুন, লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১২৬ বার পঠিত

লালমনিরহাটের হাতীবান্ধায় বিএনপি’র ওয়ার্ড কমিটি নিয়ে দলীয় কোন্দল প্রকাশ্য রুপ ধারণ করেছেন। ওই উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড বিএনপি’র কমিটিকে পকেট কমিটি দাবী করে তা বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছে বিক্ষুপ্ত বিএনপি’র নেতাকর্মীরা। সোমবার বিকালে ওই উপজেলা বড়খাতা বাসষ্টান্ড এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে ফকিরপাড়া ইউনিয়ন বিএনপি’র সদস্য আবু বক্কর সিদ্দিক বলেন, জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক উপ-মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাব্বি দুলুর নেতৃত্বে জেলার প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা ও উপজেলায় সরাসরি নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন হচ্ছে।

কিন্তু ফকিরপাড়া ইউনিয়ন বিএনপি’র আহবায়ক দবিয়ার রহমান ও সদস্য সচিব হুমায়ন কবির মতি সম্মেলনের আয়োজন না করে ঘরে বসে নিজেদের লোকজনকে নিয়ে পকেট কমিটি গঠন করেন। ওই কমিটি গঠনের বিষয়ে কিছুই জানেন না জেলা ও উপজেলা বিএনপি’র নেতারা।

আমরা ওই কমিটি গুলো বাতিল করে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনসহ ফকিরপাড়া ইউনিয়ন বিএনপি’র আহবায়ক দবিয়ার রহমান ও সদস্য সচিব হুমায়ন কবির মতির পদত্যাগ দাবী করছি।

এ জাতীয় আরও খবর
Translate »