1. smsitservice007gmail.com : admin :
মিরপুর টেস্ট থেকে ছিটকে গেলেন তাসকিন - সতেজ বার্তা ২৪
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্রলীগের সভাপতি আতিকের ডিগবাজি না’কি বিদ্রোহ? সাভারে মাদকের সয়লব , এক নজরে মাদক গ্যাং রাজশাহী আওয়ামী  প্রকাশ্যে বিভক্তির আভাস দায়ী কে ? তানোরে ৩টি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন ভোলার লালমোহন উপজেলার ৭নং পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তরুন মেধাবী যুবনেতা সাইফুল ইসলাম শাকিল তানোরে প্রবেশপত্র আটকে অর্থ আদায়ের অভিযোগ নারায়ণগঞ্জ চাষাড়ায় ফিল্ম স্টাইলে কুপিয়ে দানিয়াল নামের এক যুবককে হত্যা করলো দুর্বৃত্তরা..! তানোরে দোকানের সামনে অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা ২০ বছর পাড় হয়নি ধর্ষন, মাদক সহ ২৪টি মামার আসামি ইয়াবা সুন্দরীর ছেলে কিশোর গ্যাং লিডার তানভীরের. রাজশাহীতে সংরক্ষিত আসনে এক ডজন নেত্রী আলোচনায় মর্জিনা

মিরপুর টেস্ট থেকে ছিটকে গেলেন তাসকিন

ক্রীড়া প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১১৯ বার পঠিত

আগামীকাল শুরু হতে যাওয়া আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট থেকে ছিটকে গেছেন তাসকিন আহমেদ। তিনি সাইড স্ট্রেইনের চোটে ভুগছেন।

আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের সময় চোটে পড়েন তাসকিন। যে কারণে টেস্ট দলের সঙ্গে তাঁকে অনুশীলন করতে দেখা যায়নি। বিসিবির সূত্র জানিয়েছে, সুস্থ হতে তাসকিনের কমপক্ষে দুই সপ্তাহ সময় লাগবে।

চোটের কারণে টেস্ট ক্রিকেটে নিয়মিত হতে পারছেন না তাসকিন

চোটের কারণে টেস্ট ক্রিকেটে নিয়মিত হতে পারছেন না তাসকিন। গত বছর ডিসেম্বরে ভারতের বিপক্ষে মিরপুর টেস্ট দিয়ে লাল বলের ক্রিকেটে ফিরেছিলেন। এর আগে ৭ মাস চোটের কারণে টেস্ট খেলা হয়নি এই ডানহাতি পেসারের। এবার চোটের কারণে আরও একটি টেস্ট ম্যাচ খেলা হলো না তাঁর।

এ জাতীয় আরও খবর
Translate »