1. admin@sotejbarta24.com : admin :
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
কাতারের মসজিদগুলিতে আরোপিত বিধিনিষেধ প্রত্যাহার
সংবাদ শিরোনাম:
কাতারে স্থায়ীভাবে বন্ধ করে দেয়া হয়েছে কোভিক-১৯ ভ্যাকসিনেশন সেন্টার কাতারের শুরা কাউন্সিল নির্বাচনে প্রথমবারের মতো সরাসরি নিয়োগ ফিলিস্তিনিদের সহায়তায় ৫০০ মিলিয়ন ডলার দেওয়া অব্যহৃত রেখেছে কাতার সরকার সাত মাস ধরে বেতন পাচ্ছেন না সারাদেশে নোকিয়া মার্কেট এক্সপ্রেসে’র এর কর্মীরা। অলিপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত ছিনতাইকারী ও রিক্সা উদ্ধার কাতারে QID সংক্রান্ত অবৈধ প্রবাসীদের বৈধ হওয়ার বিভিন্ন সুযোগ সুবিধার সুখবর ঘোষনা দিল কাতার স্বরাষ্ট্র মন্ত্রণালয় কাতারে গতবছরের তুলনায় বহুগুণে বেড়ে চলেছে পর্যটকের সংখ্যা ফিফা ফুটবল কোর্টের বিরোধ নিষ্পত্তি কমিটির সদস্য রায়পুরায় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস ২০২১ পালিত

 167 total views,  103 views today

পোস্টমর্টেম না করার অনুরোধ জানিয়ে গৃহবধূর আত্মহনন

পারভেজ মোশারফ, রায়পুরা
  • আপডেট সময়: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ২২৯ বার পঠিত
নরসিংদীর রায়পুরায় প্রবাসী স্বামীর সঙ্গে কলহের জেরে শারমিন আক্তার (২০) নামে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার শ্রীনগর ইউনিয়নের বাঘাইকান্দি এলাকায় ওই গৃহবধূর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে।

ছবি: সুইসাইড নোট

নিহত শারমিন একই ইউনিয়নের ভেলুয়ারচর গ্রামের মালয়েশিয়া প্রবাসী মো. আজান মিয়ার স্ত্রী এবং বাঘাইকান্দির গ্রামের ব্যবসায়ী ওমর আলীর মেয়ে।
পারিবারিক সূত্র জানায়, চার বছর আগে ফুফাতো ভাই আজানের সঙ্গে শারমিনের বিয়ে হয়। বিয়ের মাস তিনেকের মাথায় প্রবাসে পাড়ি জমায় আজান। এরপর বাবার বাড়িতেই থাকছিলেন শারমিন। গত একবছর ধরে তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলছিল। এরই জেরে গতরাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন শারমিন। এদিকে মৃত্যুর আগে দুই পৃষ্টার একটি সুইসাইড নোট লিখে যান শারমিন। তাতে স্বামীর প্রসঙ্গে কিছুই লিখেননি তিনি।
নিহত শারমিনের মা ঝর্ণা বেগম বলেন, একমাস যাবৎ স্বামীর সঙ্গে মেয়ের ফোনে যোগাযোগ নেই। গতরাতে তাদের মধ্যে শেষ কথা হয়। কথা শেষ করে খেয়ে ঘুমাবে জানিয়ে আমাকে ঘুমিয়ে পড়তে বলে শারমিন। পরে আমি অসুস্থ শরীর নিয়ে ঘুমিয়ে পড়ি। হঠাৎ উঠে দেখি আমার মেয়ে পাশে নেই। এরপর দরজা খোলে দেখি পাশের একটি রুমে মেয়ের ঝুলন্ত লাশ। তিনি আরো বলেন, মেয়েকে তার স্বামী সন্দেহ করত। ফোনে এনিয়ে মানসিক ভাবে টর্চারও করত বলে জানান ঝর্ণা বেগম।

ছবি: আত্বহনন কারীর স্বজন

রায়পুরা থানার এসআই নাসির উদ্দিন বলেন,  নিহতের লাশ সুরহাল শেষে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও খবর...

ফেসবুকে আমরা

English version»